ছাগলনাইয়া ৫ নং মহামায়া ইউনিয়নে যুবদল’র ৭ ও ৮ নং ওয়ার্ড’র উদ্যোগে দ্বিতীয় দফা ত্রান সামগ্রী বিতরন

প্রকাশিত: 7:31 PM, May 23, 2020

স্টাফ রিপোর্টারঃ-

বিশ্ব করোনা ভাইরাসের মহামারিতে অসহায়, হতদরিদ্র, কর্মহীন ও আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পাশে দাঁড়িয়েছেন মহামায়া ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ডের যুবদল। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান’র নির্দেশনা মোতাবেক অনুযায়ী ফেনী ১ আসন’র বিএনপি’র সমন্বয়ক ও ঢাকা দক্ষিন যুবদল’র সভাপতি মুন্সী রফিকুল আলম মজনু’র সার্বিক তত্বাবধানে ৫ নং মহামায়া ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ডের যুবদল’র পক্ষ থেকে দ্বিতীয় দফা প্রায় দুই শতাধিক কর্মহীন দলীয় নেতাকর্মী ও অসহায়দের মাঝে ত্রান সামগ্রী বিতরনের আয়োজন করা হয়। শনিবার (২৩ মে) বিকাল ৩ টায় চাঁদগাজি জামিয়া ইসলামিয়া ও এতিমখানা প্রাঙ্গনে উক্ত ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড যুবদল’র পক্ষ থেকে প্রায় দুই শতাধিক দলীয় নেতাকর্মি ও অসহায় কর্মহীনদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে।

এই ত্রান সামগ্রী বিতরন বিষয়ে জানতে চাইলে মহামায়া ইউনিয়নের সাবেক যুবদল’র সভাপতি ও সাবেক ইউপি সদস্য মুন্সী আবদুল কাইয়ুম প্রথম সময়কে জানান, করোনা ভাইরাসের কারনে অনেকেই কর্মহীন পড়েছে, এবং আসন্ন পবিত্র ঈদুল ফিতর তাই মহামায়া ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ডের যুবদলের কর্মীদের উদ্যোগে দুই শতাধিক দলীয় নেতাকর্মি সহ কর্মহীন অসহায়দের মাঝে সাহায্যের দুই হাত বাড়িয়ে দিই। তিনি (মুন্সী আবদুল কাইয়ুম) আরো জানান আজ দ্বিতীয় দিনে প্রায় দুই শতাধিক কর্মহীনদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে। আগামীতেও যুবদলের পক্ষ থেকে মহামায়া ইউনিয়নে বিভিন্ন ওয়ার্ডে অসহায়দের মাঝে ত্রান সামগ্রী বিতরন অব্যাহত থাকবে ইনশাআল্লাহ্।

মহামায়া ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ডে যুবদল’র উদ্যোগে ত্রান বিতরনে এসময় উপস্থিত ছিলেন, উক্ত ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিএনপি’র সাবেক সভাপতি মুন্সী আবুল কাশেম, সাধারণ সম্পাদক রহিম উল্যাহ্ ভুঁইয়া, ইউপি সাবেক সদস্য ও যুবদলের সভাপতি মুন্সী আবদুল কাইয়ুম, উপজেলা যুবদল নেতা মোঃ আবদুল মোমিন, সাবেক পৌর যুবদলের সভাপতি কাজী জসিম উদ্দিন, পৌর যুবদল নেতা জয়নাল আবেদীন, মোঃ আলমগীর হোসেন, ঢাকা পল্টন থানা যুবদলেরর সদস্য নজরুল ইসলাম সহ মহামায়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের যুবদল’র অসংখ্য নেতাকর্মী।