পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাউসার হামিদ শিকদার পিনু।

প্রকাশিত: 1:05 AM, May 23, 2020

প্রতি বছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ ঈদ সকল কালিমা আর কলুষতা কে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে। এই বছর মহামারী করোনা ভাইরাসে আমরা এই আয়োজন থেকে বেশ দূরেই আছি। বর্তমানে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে সারা বিশ্ব বিপর্যস্ত। ভয়াল এ মহামারিতে আক্রান্ত হয়েছে আমাদের প্রিয় বাংলাদেশও। তিনি এক বিবৃতিতে বলেন, ত্যাগের ও সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান,দীর্ঘ একমাস সাধনার পর আমাদের মুসলিম উম্মার মাঝে পবিত্র ঈদুল ফিতর সমাগত। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক প্রথম সময় এর সম্পাদক ও প্রকাশক কাউসার হামিদ শিকদার পিনু ।

তিনি বিবৃতিতে আরো বলেন ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র পবিত্র ঈদুল ফিতর মহান আল্লাহর প্রতি অপরিসীম আনুগত্যের অনুপম নিদর্শনা। একটি শান্তিপূর্ণ ও সহনশীল সমাজ বিনির্মাণে ধৈর্য্য ও সহনশীলতা অপরিহার্য। পবিত্র ঈদুল ফিতর মহান আদর্শ ও শিক্ষাকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে হবে। পবিত্র ঈদুল ফিতর মুসলিম জাতির ঐক্য, সংহতি ও ভ্রাতৃত্ববোধকে আরো সুসংহত করবে বলে আমার বিশ্বাস। তিনি বলেন,পবিত্র ঈদুল ফিতর সবার জন্য আনন্দপূর্ণ ও কল্যাণকর হোক ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী সবাইকে জানাই ঈদের অগ্রিম শুভেচ্ছা, ঈদ মোবারক।

সবশেষে সকলের কাছে বিনীত অনুরোধ ঈদ উৎসব উদযাপনের জন্য বিপুলসংখ্যক কর্মজীবী মানুষ রাজধানী ঢাকা ও অন্যান্য বড় শহর থেকে পরিবার-পরিজনসহ গ্রামের বাড়ি যান। নাড়ির টানে বাড়ি ফিরে পরিবারের সবাই মিলে আনন্দ উল্লাস করে ঈদ উদযাপন করেন। ঈদ শেষে সবাই আবার ফিরে নিজ কর্মস্থলে। এইবার দয়া করে যে যেখানে আছেন সেখানে ঈদ টা করুন! বেঁচে থাকলে পরিবারপরিজন, বন্ধুবান্ধব নিয়ে অনেক ঈদ করতে পারবেন। এখন নিজের সুস্থতা পরিবারের সুস্থতার স্বার্থে যেখানে আছেন সেখানে থাকুন! দোয়া করি সবার এই লকডাউন জীবনে ঈদ নিয়ে আসুক পরিবারের মাঝে সমৃদ্ধি, ভালোবাসা ও প্রেম। সবাইকে ঈদ মোবারক
ঘরে থাকুন,সুস্থ থাকুন।