ছাগলনাইয়াতে এক মাসের বাড়ি ভাড়া মওকুফ করলেন ইব্রাহিম কাজী।

প্রকাশিত: 4:29 AM, May 19, 2020

 

স্টাফ রিপোর্টারঃ-
ছাগলনাইয়া থানা পাড়ায় অবস্থিত সৌদি আরব প্রবাসী ইব্রাহিম কাজী’র একটি ০৭ তলা বিশিষ্ট কাজী ভবনের নামের বাড়া বাড়ি রয়েছে। সম্প্রতি করোনাভাইরাসের সংক্রমণের ফলে সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন হয়ে থাকায় ০৭ তলা সব কয়টি ভাড়াটিয়াদের রমজান মাসের বাড়ি ভাড়া মওকুফ করেছেন বললেন ইব্রাহিম কাজি।

মানবতার কল্যাণে সামজিক কাজে তিনি যেমন পূর্বেও নিজেকে জড়িয়ে রেখেছিলেন ঠিক করোনা ভাইরাসকে উপলক্ষ করে ইব্রাহিম কাজি’র ০৭ তলা বিশিষ্ট সব কয়টি ভাড়াটিয়ার বাড়ি ভাড়া মওকুফ করে আরেক দৃষ্টান্ত স্থাপন করেছেন বলে মনে করেন সচেতন মহল।

যার কারণে তিনি মানব সেবক হিসেবে আবারো সুনাম কুড়িয়েছেন। সুধী পর্যবেক্ষকরা বলছেন, তার মত যদি প্রতিটি মানুষ করোনা ভাইরাসকে লক্ষ করে সাধারণ মানুষের পাশে দাঁড়ায় তাহলে অসহায় মানুষগুলো না খেয়ে দিনাতিপাত করতে হবে না।

এইদিকে ইব্রাহিম কাজী প্রথম সময়কে মুঠোফোনে বলেন,আসুন আমরা সবাই মিলে মানবতার সেবায় এগিয়ে আসি। এখনই মানবসেবার উপযুক্ত সময়। আমি মনে করি, আজ দেশের মানুষের কাজ নেই, তারা করোনার কারণে কাজ করতে পারছে না, আর তাদের মুখে যদি এক মুঠো ভাত তুলে দিতে পারি, তাহলে আল্লাহ তা’লা খুশি হবেন।